fbpx

সুমঙ্গলের — সর্বমঙ্গলা কবচ

সুমঙ্গলের____

সর্বমঙ্গলা কবচ

বহু প্রশংসিত ও ঐতিহ্যমণ্ডিত সুমঙ্গলের সর্ব মঙ্গলা কবচ ধারণে…………

মামলায় নিশ্চিত জয়লাভ, পারিবারিক আর্থিক সমস্যার সমাধান। শত্রু দমন, সন্মানবৃদ্ধি, চক্ষুপীড়া, রক্তচাপ, চর্মরোগ, বাস্তুদোষ, বাত, অনিদ্রা, সন্তানহীনার সুসন্তান লাভ, সাংসারিক অশান্তি,

#স্বামী_স্ত্রী_কিংবা_প্রেমিক

#প্রেমিকাকা_নিজ_বশে_রাখা, অবাধ্য সন্তান বাধ্য, প্রেমে হতাশা, শারীরিক ব্যথা ও যন্ত্রণা, মানসিক রোগ, মাদকাসক্তি, হৃদরোগ, মৃগী, স্বপ্নদোষ ও যৌনাঙ্গের যে কোন দুরারোগ্য ব্যাধির নিরাময়, চাকুরি লাভ, কর্ম ও ব্যবসায় উন্নতি, বশীকরণ, সুখ– সমৃদ্ধিপূর্ণ দাম্পত্য জীবন লাভ, ভৌতিক উপদ্রপ, অকাল দুর্ঘটনা থেকে রক্ষা, অবিবাহিত পুরুষ–মহিলার স্বত্বর বিবাহ সাধন, মাঙ্গলিক দোষ, শনির সাড়েসাতি দশা, কালসর্প যোগ, ভৌমদোষ, দারিদ্র দোষ খণ্ডন, লটারি প্রাপ্তি, বিদ্যায় উন্নতি, ঋণ থেকে মুক্তি ইত্যাদি যে কোন দুরহ সমস্যার গ্যারান্টিযুক্ত দ্রুত ও সহজ সমাধান হয়।

উত্তম= ৫৪২৭ /-, অতি উত্তম=৯০২৭/-, সর্বাত্তম= ১৪৪০০/-, অতি বিশেষ=১৮০১৮/-, সর্বোৎকৃষ্ট= ৩৬০২৭/-, এবং মহাশক্তি শালী = ৫৪০২৭/- টাকা । বিশ্বশ্রেণী অতীব শক্তিসম্পন্ন আজীবন ধারণ উপযোগী এবং সকল প্রকার নিয়ম কানুন রহিত — আলোচনা সাপেক্ষে ।

কোন রাশি লগ্ন বিচার করতে হয় না, হাত দেখাতে হয় না, সবাই ধারণ করতে পারবেন। বয়স বিচার করতে হয় না কুরিয়ারে পৃথিবীর সব যায়গায় পাঠানো হয়।

#যে কোন সমস্যায় মিরাকেল ফল লাভের জন্য।

অতীন্দ্রিয় দৃষ্টিশক্তিমান অলৌকিক সিদ্ধি সম্পন্ন জ্যোতিষ, তান্ত্রিক, বাস্তুবিদ ৩১ বছরের অভিজ্ঞতা সম্পন্ন বহু সফল রাজন্যবর্গের/ব্যবসায়ীর ভবিষ্যৎ বক্তা “হাসান কবির” যার ব্যর্থতার হার ১% এর ও কম।

Hasan Kabir”

SUMANGGAL™

LEVEL # 05, BLOCK_A, SHOP # 02, Bashundhara City Shopping Mall, Panthopath, Dhaka_1215

Phone: ☎📲📞 01720086000

উক্ত নাম্বারে ফোন দিয়ে আসতে হবে।